Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে খেলতে বের হওয়ার ১৮ ঘন্টা পর নদী থেকে শিশুর লাশ উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২২, ৬:১৯ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বাড়ি থেকে বের হয়ে খেলতে যাওয়ার ১৮ ঘন্টা পর শনিবার সকাল ৬ টায় বাড়ির পাশে নদী থেকে মোঃ ইব্রাহিম নামে ৪/৫ বছরের এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। সে উপজেলার ধনারভিটা গ্রামের উসমান গনি পুত্র।

জানা যায়, শিশু মোঃ ইব্রাহিম শুক্রবার (১৮ মার্চ) বেলা ১২ টার দিকে খেলার জন্য নিজ বাড়ি হতে বের হয়ে যায়। পরবর্তীতে সে রাত হয়ে গেলেও বাড়িতে ফিরে আসেনি। রাত হয়ে গেলেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে ১৮ ঘন্টা পর পরিবারের লোকজন শনিবার (১৯ মার্চ) সকাল ৬টার দিকে বাড়ির পাশে ইছামতি নদীর পনিতে শিশু ইব্রাহিমের লাশ ভেসে থাকতে দেখে সেখান থেকে উদ্ধার করে। সাথে সাথে সংবাদ পেয়ে ফুলপুর থানার এসআই বকুল সাহা সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, এই মৃত্যু সম্পর্কে ভিকটিমের পিতা, মাতা ও আত্মীয়স্বজনদের কোন প্রকার সন্দেহ নাই এবং তারা জানান যে খেলতে গিয়ে পানিতে পড়েই ভিকটিম মারা যায় । মৃত ইব্রাহিম পানিতে পড়িয়া মৃত্যু বরণ করেছে এ বিষয়ে তাদের কোন শোভা সন্দেহ না থাকায় মৃতের পিতা উসমান গনি'র আবেদনের পরিপ্রেক্ষিতে ও স্থানীয় তদন্তে শিশুটির মুত্যুর বিষয়ে অন্যকোন শোভা সন্দেহ না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি দেওয়া হয়েছে। উক্ত বিষয়ে অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ