Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে প্রকাশ্যে নারী নির্যাতনের ঘটনায় ইউপি সদস্য সহ আটক ০৪

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২২, ৪:৪৬ পিএম

যশোরে প্রকাশ্যে নারী নির্যাতন ও যুবককে বেধড়ক মারধরের ঘটনায় সদর উপজেলার চুড়মনকাঠি ইউনিয়নের অভিযুক্ত ইউপি সদস্য আনিচুর রহমান সহ ০৪ জন সহোযোগিকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)। গতকাল শুক্রবার (১৮ মার্চ) রাতে কোতোয়ালি মডেল থানায় নির্যাতনের শিকার ওই নারীর পিতা বাদী হয়ে মামলা করলে পুলিশ সুপারের নির্দেশক্রমে ডিবি পুলিশের টিম চুড়ামনকাঠির আব্দুলপুর গ্রামে অভিযান চালিয়ে ইউপি সদস্য সহ চারজনকে আটক করে।

আটককৃতরা হলেন, আইয়ুব আলীর ছেলে ইউপি সদস্য আনিচুর মেম্বার (৩৫), নাছেরের ছেলে ভুট্ট (২৭), আব্বাস আলীর ছেলে আজিম আলী (৪০), জাহাঙ্গীর হাসানের ছেলে তৌহিদ হাসান (২৭)। আটককৃতরা সকলেই চুড়ামনকাঠি ইউনিয়নের আব্দুলপুর গ্রামের বাসিন্দা।
ডিবি পুলিশ জানায়, গত ১৫ই মার্চ সন্ধ্যা সাতটার দিকে যশোর সদরের আব্দুলপুর গ্রামের জনৈক রশিদের মুদি দোকানের সামনে আব্দুলপুর গ্রামের সাহেব আলীর মেয়ে ইতি (২০) এবং তার সঙ্গে থাকা সাঈদ হাসান মটরসাইকেল যোগে পৌঁছালে স্থানীয় ইউপি মেম্বার আনিচুরসহ সঙ্গীয় ৪-৫ জন বে-আইনিভাবে তাদের আটক করে অকথ্য ভাষায় গালমন্দ ও কিল ঘুষি মেরে শ্লীলতাহানি ঘটায়।
স্থানীয়রা ঘটনাটির ভিডিও ধারণ করে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলে গতকাল শুক্রবার (১৮ মার্চ) ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে। নির্যাতিত নারী ইতি খাতুনের পিতা সাহেব আলী বাদী হয়ে গতকাল শুক্রবার রাতে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া প্রকাশ্য নারী নির্যাতনের ভিডিওটি জেলা পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার এর দৃষ্টিগোচর হলে দ্রুত সময়ে জড়িতদের গ্রেফতার ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য কোতয়ালী থানা পুলিশসহ ডিবি পুলিশকে কঠোর নির্দেশনা প্রদান করেন।
পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে কোতয়ালী থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি চৌকশ টিম যৌথভাবে কোতয়ালী থানার চুড়ামনকাটি, আব্দুলপুর গ্রামে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত আনিচুর মেম্বারসহ ০৪ জনকে গ্রেফতার করে।
ডিবি পুলিশ আরো জানায়, আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আরো ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডের আবেদনসহ গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইতেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ