Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্য নিয়ে সরকার উদ্বিগ্ন : কুষ্টিয়ায় হানিফ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ৭:৪৭ পিএম

দ্রব্যমূল্য নিয়ে সরকার যথেষ্ট উদ্বিগ্ন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। শুক্রবার (১৮ মার্চ) সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার মনিটরিং টিম দিয়ে মার্কেট সুপারভাইস করছে। ইতোমধ্যেই যারা অসাধু চিন্তা-চেতনা নিয়ে মজুত করার চেষ্টা করেছিল, এ রকম বেশ কিছু ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া ভোজ্য তেলসহ অনেক পণ্য সামগ্রী আটকও করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে বাজার আস্তে আস্তে কিছুটা নিয়ন্ত্রণের মধ্যে চলে আসছে। আমাদের বিশ্বাস বর্তমানে যে অস্থিতিশীল অবস্থা বাজারে দেখা যাচ্ছে এটা থাকবে না, খুব দ্রুতই তা নিরসন হয়ে যাবে।


তিনি বলেন, বিএনপির নেতারা এখন দিশেহারা হয়ে গেছেন। মানসিকভাবে অনেকেই এখন ভারসাম্য হারিয়ে ফেলছেন বলে মনে হয়। বিএনপি নেতাদের কথাবার্তায় অসংলগ্নতা দেখলে এটা বোঝা যায়। বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকা অবস্থায় তাদের সীমাহীন ব্যর্থতা ছিল রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে। বিএনপি নেতাদের সীমাহীন দুর্নীতি ছিল। সেই দুর্নীতি অপকর্মের কারণে আজ তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। এই জনবিচ্ছিন্নতার কারণে কোনো আন্দোলনে তারা সফলতা পাচ্ছে না। এখন বিএনপি নেতাদের মধ্যে একটা হতাশা ভর করছে। এই হতাশা থেকে তারা অসংলগ্ন কথাবার্তা বলছেন।

এ সময় কুষ্টিয়া ৪-আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ