Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্যের উর্ধগতি নিয়ন্ত্রণের দাবীতে ডোমারে জামায়াতে ইসলামীর বিক্ষোভ

ডোমার (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ৭:৩৫ পিএম

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ ১৮ মার্চ সন্ধ্যা ৬.৪৫মিনিটে জামায়াতে ইসলামী ডোমার উপজেলা শাখার বিক্ষোভ মিছিল সম্পন্ন হয়েছে।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সমাবেশ করে। এতে বক্তব্য রাখেন, ডোমার উপজেলার আমীর খন্দকার আহমাদুল হক মানিক, সেক্রেটারী হাফেজ আব্দুল হক, পৌর আমীর নূর কামাল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, লাগামহীন দ্রব্যমূল্যের কারণে ক্রেতাদের নাভিশ্বাস অবস্থা। বিশেষ করে ভোজ্যতেল সহ নিত্যপণ্য কিনতে গিয়ে দিশেহারা সাধারণ মানুষ। ফলে খেটে খাওয়া দিনমজুর সহ নিম্ন আয়ের মানুষ অনেকটা খেয়ে না খেয়ে দিনাতিপাত করছে। নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলো অনেকটা নিরব দূর্ভিক্ষে পড়েছে। তারা না পারছে সামাল দিতে, না পারছে হাত পাততে। ফলে চরম অসহায়ত্বে নিপতিত তারা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশব্যপী বিক্ষোভ মিছিলের আলোকে আয়োজিত ডোমারের এই কর্মসূচিতে দলীয় নেতাকর্মী সহ সাধারন মানুষেরাও অংশগ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ