Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে মৎস ট্রলারে যাত্রীবাহী লঞ্চের ধাক্কা, আহত ২

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ২:৫০ পিএম

পটুয়াখালীর বাউফলে ঢাকা-ঘোষেরহাট নৌরুটের এমভি রাসেল-৪ নামে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় একটি মৎস্য ট্রলার সম্পূর্নভাবে ভেঙ্গেচুরে যায়। এ ঘটনায় আহত হয়েছেন ট্রলার মালিক হাসান দফাদার(৩০) ও রফিক(২২) নামে দুই জেলে । আজ শুক্রবার ভোর সাড়ে ছয়টার দিকে তেঁতুলিয়া নদীর মমিনপুর পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, ঢাকা থেকে ঘেষেরহাট ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ এমভি রাসেল-৪ বাউফল উপজেলার তেঁতুলিয়া নদীর মমিনপুর পয়েন্টে পৌছালে সেখানে অবস্থান নেয়া একটি মৎস্য ট্রলারে ধাক্কা দেয়। এতে মাছ ধরার ট্রলারটি সম্পূর্নভাবে দুমরেমুচরে যায়। এ সময়ে ট্রলারের মালিক হাসান ও জেলে রফিক নদীতে লাফিয়ে পড়ে। পরে অন্য একটি ট্রলারের লোকজন তাঁদেরকে উদ্ধার করে।
ট্রলার মালিক হাসান বলেন, আমরা টর্চলাইট মেরে লঞ্চের চালককে সংকেত দিয়েছিলাম কিন্তু লঞ্চ চালক তা আমলে না নিয়ে আমার ট্রলারটির ওপর ধাক্কা দিয়ে চলে যায়। লঞ্চের ধাক্কায় ট্রলারটি সম্পূর্নভাবে ভেঙ্গে যায়। এ ঘটনায় প্রানে বেঁচে গেলেও ট্রলারটি ভেঙ্গে যাওয়ায় আমার প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ