Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাঙামাটিতে সংঘর্ষে আহত ৪

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাঙামাটি জেলা সংবাদদাতা : রাঙামাটি সরকারি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে চারজন আহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ১১টায় কলেজ প্রাঙ্গণে এ সংঘর্ষ হয়।

আহতরা হলেন-কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহম্মেদ ইমতিয়াজ রিয়াদ (২৫), বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র বনি মাহমুদ (২৩), এইচএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান শাওন (২০) ও ছাত্রলীগ সমর্থক পারভেজ (২২)। এদের মধ্যে ইমতিয়াজ রিয়াদকে উন্নত উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে। বাকিরা রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন।

নাম প্রকাশে অনিচ্ছুক কলেজ ছাত্রলীগের এক কর্মী জানান, সকালে কলেজ লাইব্রেরিতে রিয়াদের সমর্থক শাওন ও কলেজ ছাত্রলীগের সভাপতি বাপ্পার সমর্থক দীপঙ্করের মধ্যে হাতাহাতি হয়। এ খবর ছড়িয়ে পড়লে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে আহত হন ওই চারজন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশিদ জানান, পুলিশ ছয় রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন জানান, এ ঘটনার জন্য জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা দায়ী।

অভিযোগ অস্বীকার করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা জানান, জামায়াত-শিবিরের লোকেরা এ ঘটনা ঘটিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ