Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলাৎকার চেষ্টার অভিযোগে মন্দিরের ঝাড়ুদার কারাগারে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৮:১২ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে বলাৎকার চেষ্টার অভিযোগে পরেশ মহন্ত (৬০) নামের মন্দিরের এক ঝাড়ুদারকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল ১০টায় পৌরসভার কালীমন্দির এলাকায় এ ঘটনা ঘটে। পরেশ মহন্ত উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর গ্রামের মৃত প্রফুল্ল মহন্তের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে কালীমন্দিরের ভেতরে কবুতর দেখতে গেলে ওই শিশুকে পরেশ মহন্ত ফুসলিয়ে বলাৎকারের চেষ্টা করেন। বাড়ি ফেরার পর শিশুটি ভয়ে চুপ করে থাকে। বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পরেশ মহন্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

ফুলবাড়ী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল জব্বার মাসুদ বলেন, শিশুটিকে বলাৎকারের চেষ্টা করা হয়েছে। মামলা করলে মাসে মাসে আদালতে গিয়ে হাজিরা দিতে হয় এজন্য শিশুর পরিবার কোনো মামলা করবে না।

কালীমন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জয়রাম প্রসাদ বলেন, বিষয়টি নিয়ে স্থানীয় পৌর কাউন্সিলর ওই শিশুর বাড়িতে গিয়েছিলেন। তিনি বিষয়টি সুরাহা করার চেষ্টা করছেন। তবে মন্দিরের ঝাড়ুদারকে বের করে দেওয়া হবে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। কোনো অভিযোগ না থাকায় ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে কোর্টে পাঠানো হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান সরকার তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ