Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী সড়ক বিভাগে সদ্য অবসরপ্রাপ্ত কর্মচারীদের বিদায় সম্বর্ধনা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৭:২৪ পিএম

নোয়াখালী সড়ক বিভাগের সদ্য অবসরপ্রাপ্ত কর্মচারীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে তত্বাবধায়ক প্রকৌশলী নোয়াখালীর কার্যালয় হলরুমে বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান নির্বাহী প্রকৌশলী ড. মোহাম্মদ আহাদ উল্লাহ-এর সভাপতিত্বে অনষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবু হেনা মোহাম্মদ তারেক ইকবাল। বিশেষ অতিথি ছিলেন তত্বাবধায়ক প্রকৌশলী রানাপ্রিয় বড়–য়া।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত প্রধান প্রকৌশলী বলেন, সড়ক বিভাগের উন্নয়নমূলক কাজে কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে সমন্বয় থাকার সূবাদে দেশে যোগাযোগ সেক্টরে বিপ্লব ঘটেছে। এজন্য বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নের মহা কর্মযজ্ঞ চলছে। সকলের সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে বাংলাদেশ একটি সুখি ও সমৃদ্ধশালী দেশ হিসেবে বিশ^ মানচিত্রে স্থান করে নিবে।

সভায় সিবিএ নেতৃবৃন্দ ও সদ্য অবসরপ্রাপ্তদের কয়েকজন বক্তব্য রাখেন। পরে সদ্য অবসরপ্রাপ্তদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবু হেনা মোহাম্মদ তারেক ইকবাল, তত্বাবধায়ক প্রকৌশলী রানাপ্রিয় বড়–য়া ও নির্বাহী প্রকৌশলী ড. মোহাম্মদ আহাদ উল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ