Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার বাংলাদেশে এলো লন্ডনের ‘টপ মডেল’ প্রতিযোগিতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৫:৩৪ পিএম

মিস আয়ারল্যান্ডখ্যাত বাংলাদেশি বংশোদ্ভূত মডেল ও অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি। যুক্তরাজ‌্যের ‘টপ মডেল ২০২১’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন তিনি। এবার তার হাত ধরেই বাংলাদেশে শুরু হচ্ছে ‘টপ মডেল’ প্রতিযোগিতা। এরই মধ্যে শুরু হয়েছে নিবন্ধন প্রক্রিয়া।

জানা গেছে, ১৮ থেকে ২৯ বছর বয়সী নারী ও পুরুষেরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। নির্দিষ্ট নিবন্ধন ফি’র বিনিময়ে ৫ বিভাগে তারা আবেদন করতে পারবেন। বিভাগগুলো হলো- পুরুষ এডিটোরিয়াল (বয়স ১৮-২৯), পুরুষ কমার্শিয়াল (বয়স ৩০-৪২), নরী এডিটোরিয়াল (বয়স ১৪-১৯), নারী কমার্শিয়াল (বয়স ২০-২৯) এবং নারী ক্ল্যাসিক (বয়স ৩০-৪০)। চূড়ান্ত বিজয়ী নারী বা পুরুষ চলতি বছরের ১৭ সেপ্টেম্বর অনুষ্ঠেয় লন্ডলের মূল আয়োজনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পাবেন।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন লিংক: https://www.topmodelbangladesh.com

প্রসঙ্গত, ২০০৭ সাল থেকে লন্ডনে মডেল অনুসন্ধান এবং ফ্যাশন ইভেন্ট ‘টপ মডেল’ অনুষ্ঠিত হয়ে আসছে। বিশ্বের বিভিন্ন দেশ থেকে নামি নামি মডেলরা এই উৎসবে অংশ নেন। তাদের মধ‌্য থেকে টপ মডেলের অ‌্যাওয়ার্ড প্রদান করা হয়। গেলো বছরের ১৮ সেপ্টেম্বর রাতে লন্ডনের দ‌্য রয়েল হর্সগার্ডস হোটেল অ‌্যান্ড ওয়ান হোয়াইটহলে ‘টপ মডেল ২০২১’ এর চূড়ান্ত আসর অনুষ্ঠিত হয়। সেখানে প্রথম কোনো এশিয়ান মডেল (নারী) এবং আইরিশ মডেল হিসেবে বিজয়ের ট্রফি নিয়ে বাড়ি ফেরেন প্রিয়তি। এছাড়াও এই প্রতিযোগিতায় ফটোগ্রাফিক অ‌্যাওয়ার্ড, পার্সোনাল স্টাইল অ‌্যাওয়ার্ডও পেয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ