Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের ভিতর ঢুকে পড়লো সিমেন্ট ও আলু বোঝাই ট্রাক

অল্পের জন্য প্রাণে রক্ষা পেল দোকানদারসহ পথচারী

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৩:১৬ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে সিমেন্ট ও আলু বোঝাই দুটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার দু’পাশের ৪টি দোকানে ঢুকে পড়ে। এসময় অন্য দুই ট্রাকের সাথে আরও একটি ট্রাক্টর সড়কের পাশে দোকানের ভিতরে ঢুকে যায়। এ ঘটনায় ট্রাকের চালক ও ট্রাক্টরের হেলপার গুরুতর আহত হয়েছেন। রাস্তার পার্ম্বের ৪টি দোকান পুরোপুরি ভেঙ্গে গুড়িয়ে গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান,দোকানগুলোতে ওই সময় কোন লোকজন না থাকায় প্রানহানির ঘটনা ঘটেনি।
গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের লক্ষীপুর নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।
দুর্ঘটনায় গুরুতর আহত ট্রাক চালক পাবনা জেলার সাথিয়া থানার রুপসী এলাকার মোঃ নাজির আলীর ছেলে হাসু শেখ (৫২) ও ট্রাক্টর হেলপার দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মহেশপুর গ্রামের মৃত সুবল মুর্মুর ছেলে গোপেল (৫০) । তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আশ্রাফুল ইসলাম জানান, ভোরে ঢাকা থেকে সিমেন্ট বোঝাই করা একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট- ২২-৮৪৭১) দিনাজপুরের দিকে আসছিল। পথিমধ্যে লক্ষীপুর নামকস্থানে ট্রাকের সামনের একটি চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। একই সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক (বগুড়া-ট-১১-১৭৩০) আলু বোঝাই করে নিয়ে যাচ্ছিল। এসময় দুর্ঘটনা এড়াতে ২টি ট্রাক রাস্তার পাশের পৃথক ৩টি দোকানে ঢুকে পড়ে। একই সময় আলু বোঝাই করা ট্রাকটির পিছন দিক থেকে আসা একটি ট্রাক্টর রাস্তার পাশে আরেকটি দোকানে উল্টে যায়। এসময় ট্রাকের চালক ও ট্রাক্টর হেলপার গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ