Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নিরংকুশ জয়ে পেল আটাব নির্বাচনে সিলেট সম্মিলিত ফোরামের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ১২:৪০ পিএম

অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) এর ২০২১-২০২৩ নির্বাচনে সিলেটে কার্যনির্বাহী এবং আঞ্চলিক পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কার্যনির্বাহী এবং আঞ্চলিক পরিষদের নির্বাচনে আটাব সম্মিলিত ফোরাম প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করেছে। গত বুধবার (১৬ মার্চ) সিলেট নগরীর গ্যালারিয়া শপিং কমপ্লেক্সস্থ আটাব কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই ভোট গ্রহণ।
সিলেটে কার্যনির্বাহী পরিষদের আটাব সম্মিলিত ফোরামের প্রার্থী মোতাহার হোসেন বাবুল ৯৮ ভোট, গিয়াস উদ্দিন আমজাদ ৮৫ ভোট, তাইবুর রহমান ৮৭ ভোট, আবুল কাশেম ৮৯ ভোট, খন্দকার ইশরার আহমদ রকি ৯২ ভোট এবং মোঃ শাহাব উদ্দিন ৯১ ভোট পেয়ে এগিয়ে আছেন। চট্টগ্রাম এবং ঢাকার ভোটের প্রাপ্ত হিসাবে কার্যনির্বাহী পরিষদের চুড়ান্ত ফলাফল ঘোষনা করা হবে
এদিকে আঞ্চলিক পরিষদের নির্বাচনে জয়লাভ করেছেন আটাব সম্মিলিত ফোরামের প্রার্থীরা। এই প্যানের মোঃ আব্দুল্লাহ ১৪২ ভোট, মুহাম্মদ লুৎফুর রহমান ১১৯ ভোট, আব্দুল্লাহ এ মাসুম ১১১ ভোট, কামরুল ইসলাম ১১৬ ভোট, খলিলুর রহমান ১১০ ভোট এবং আমিরুল গনি চৌধুরী ১০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ