Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার মিউজিক ভিডিওতে সাবিলা নূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৪:৪১ পিএম

ছোট পর্দার জনপ্রিয় মুখ মডেল অভিনেত্রী সাবিলা নূর। অসংখ্য বিজ্ঞাপন ও নাটকে কাজ করলেও কোনো মিউজিক ভিডিওতে দেখা যায়নি তাকে। এবার সেই অপূর্ণতা ঘুচল। সম্প্রতি প্রথমবারের মতো একটি মিউজিক ভিডিওতে অভিনয় করলেন সাবিলা। মিউজিক ভিডিওটিতে সাবিলার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। গল্পনির্ভর রোমান্টিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

এ প্রসঙ্গে সাবিলা নূর বলেন, ‘কখনো মিউজিক ভিডিওর মডেল হইনি। তাই ভাবলাম নতুন একটা কিছু করা যেতেই পারে। এছাড়া গানটি শুনে ভালো লাগলো। আরও ভরসা পেলাম ভিডিওর গল্পটা শুনে। সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করেছি। খুব সুন্দর গল্পে ভিডিওটি নির্মিত হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে’।

‘তুমি আমি’ নামের গানটিতে কণ্ঠও দিয়েছেন ইমরান মাহমুদুল ও ‘গানের রাজা’ বিজয়ী লাবিবা। কন্ঠ দেয়ার পাশাপাশি সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। আর গানটি লিখেছেন কবির বকুল।

গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘আসছে ঈদের জন্য এটা আমার সবচেয়ে বড় প্রজেক্ট। আমি মনে করি, ঈদ উপহার হিসেবে ভক্তরা এমন কিছুই আশা করেন আমাদের কাছে। জনপ্রিয় টিভি অভিনেত্রী সাবিলা নূরের প্রথম মিউজিক ভিডিও এটি। ভিডিওতে সহশিল্পী হিসেবে তাঁকে পেয়ে বেশ ভালো লাগছে। আশা করছি, দর্শক-শ্রোতা আমাদের কেমেস্ট্রিটা পছন্দ করবেন।’

গানটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, ঈদ উপলক্ষে রোজার শুরুতেই মিউজিক ভিডিওটি উন্মুক্ত করা হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ