Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে শান্তি পরিবহনে আগুন

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১১:২১ পিএম

খাগড়াছড়ির দীঘিনালায় দুর্বৃত্তের দেওয়া আগুনে পুড়ে গেছে শান্তি পরিবহনের একটি বাস। আজ মঙ্গলবার (১৫ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার দীঘিনালা ইউনিয়ন পরিষদ সংলগ্ন পুকুরঘাট এলাকায় এ ঘটনা ঘটে। পরে দীঘিনালা ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

দীঘিনালা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরে-নবী জানান, ঢাকাগামী শান্তি পরিবহনে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধাঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

দীঘিনালা ইউনিয়নের চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি আগুনে পুড়ছে শান্তি পরিবহন। কারা এ ঘটনা ঘটিয়েছে তা বলতে পারছি না।

খাগড়াছড়ি শান্তি পরিবহনের অফিস সহকারী সুমন দেবনাথ জানান, আগুনে কোনো যাত্রী হতাহত না হলেও গাড়িটি পুড়ে যাওয়ায় অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ জানান, বাসে আগুন দেওয়ার বিষয়টি এখনো শুনিনি। তবে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পুলিশ সক্রিয় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ