Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবেক অর্থমন্ত্রী মুহিতকে ‘গুণীশ্রেষ্ঠ সম্মাননা’ সংবর্ধনা দেবে সিসিক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১০:১৯ পিএম

সাবেক অর্থমন্ত্রী ও বিশিষ্ট রাজনীতিবিদ আবুল মাল আবদুল মুহিতকে সম্মাননা প্রদান করবে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। মুহিতের আজীবন সুকীর্তির স্বীকৃতি স্বরূপ তাঁকে 'গুণীশ্রেষ্ঠ সম্মাননা' প্রদান করা হবে। কাল বুধবার সন্ধ্যা ৭টায় সুরমা নদীর তীরের চাঁদনীঘাটে এই সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সিলেট সিটি করেপারেশনের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, আবুল মাল মুহিত বাংলাদেশের একজন আলোকিত ব্যক্তিত্ব। একজন রাষ্ট্রচিন্তক, সফল অর্থমন্ত্রী হিসেবে দেশের অগ্রযাত্রায় বিপুল অবদান রেখেছেন তিনি। তাঁর অবদানের স্বীকৃতি স্বরূপই এই সম্মাননা প্রদান করবে সিটি করপোরেশন। এই অনুষ্ঠানে সকলের উপস্থিত কামনা করেছেন সিসিক মেয়র।

৮৬ বছর বয়সী মুহিত বর্তমানে অবসর জীবনযাপন করছেন। কিছুদিন ধরে শারিরীক অসুস্থতায়ও ভুগছেন তিনি। সম্প্রতি হাসপাতালেও ভর্তি হতে হয় তাঁকে। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে প্রায় দুই বছর পর গত সোমবার সিলেট আসেন সিলেট-১ আসনের সাবেক এই সংসদ সদস্য।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (১৫ মার্চ ২০২২) সন্ধ্যায় নগর ভবনের সম্মেলন কক্ষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে এবং প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরীর সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে সিসিকের কাউন্সিলরবৃন্দ, সিসিকের বিভিন্ন বিভাগ ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ