Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

পাউবো কর্মকর্তাকে মারধরের প্রতিবাদ

চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ১২:০৬ এএম

বাপাউবোর (বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড) সরকারি রাজস্ব কর্মকর্তা সোহেল রানার ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার জেলা শহরের ফায়ার সার্ভিস মোড়ে চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর দপ্তরের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে দুই জন ঠিকাদারকে আসামি করে শিবগঞ্জ থানায় একটি এজহার দায়ের করেন সোহেল রানা। মানববন্ধনে বক্তারা বলেন, গত সোমবার বিকেলে শিবগঞ্জের ঘোড়াপাখিয়া ইউনিয়নের চামাগ্রাম এলাকায় পাগলা নদীর তীরে নিলামে বিক্রি করা বালি মাটিগুলো ঠিকাদার আকরাম খান সোহেল ও মোহাম্মদ রানুকে সঠিক নিয়মে মেপে বুঝিয়ে দিচ্ছিলেন রাজস্ব কর্মকর্তা সোহেল রানা। সরকারি নিয়মে মাপ পছন্দ না হওয়ায়, সোহেলকে তার কাজ করতে বাধা প্রদান করে ওই দু’জন ঠিকাদার। তাদের বাধা না মানায় দেশিয় অস্ত্র দিয়ে হামলা করেন। এ সময় ওই রাজস্ব কর্মকর্তা গুরতর জখম হয়। হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে, কঠোর কর্মসুচিতে দিবে পাউবোর কর্মকর্তারা।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সারওয়ার জাহান সুজন, উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিন, উপ-বিভাগীয় প্রকৌশলী মাহবুবুল আলম, সহকারি প্রকৌশলী পার্থ সরকার, উপ সহকারী প্রকৌশলী আরিফ সরকার, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মোমেন, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ শরীফ, শফিউল আলম, চাঁন মিয়া ও আব্দুর রহমানসহ অনান্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ