Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার ভেড়ামারায় মোবাইল কোর্টের অভিযানে ৫৭হাজার টাকা জরিমানা আদায়

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ৭:১৮ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারায় বিভিন্ন বাজারে মোবাইল কোর্টের অভিযানে ৩টি মামলায় মোট ৫৭হাজার টাকা জরিমানা করা হয়। আজ ১৫ই মার্চ ভেড়ামারা উপজেলার বিভিন্ন বাজারে নিয়মিত বাজার মনিটরিং এর অংশ হিসেবে সহকারী কমিশনার (ভূমি) রোকসানা খাতুন এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় ঠাকুর দৌলতপুর গ্রামের ব্যবসায়ী মোঃ রাসেল, পিতা আব্দুর রহিমকে নিজের বাড়িতে প্রায় ১৪৫০০ লিটার সয়াবিন তেল ও বিপুল পরিমাণ চাল, ডাল, আটা, ছোলা, খেজুর, চিনি, লবণ ইত্যাদি অবৈধভাবে মজুদ করা, ক্রয় রশিদ সংরক্ষণ না করা, এবং কৃষি বিপনন লাইসেন্স ছাড়া অধিক মুনাফা লাভের আশায় অবৈধভাবে কৃত্রিম সংকট সৃষ্টি করে পন্য গুদামজাত করার অপরাধে কৃষি বিপনন আইন, ২০১৮ অনুযায়ী ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া গোলাপনগর বাজার ও ভেড়ামারা রেলবাজারে পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন, ২০১০ ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী দুইটি মামলায় মোট ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয় অর্থাৎ আজ মোট তিনটি মামলায় সর্বমোট ৫৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযান পরিচালনায় কুচিয়ামোড়া পুলিশ ফাঁড়ির এস আই ইমরানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ও আনসার সদস্যরা সহযোগিতা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ