Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেই ধর্ষক নোমানকে আটক করেছে র‍্যাব

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১১:৫৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নোমান মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে ময়মনসিংহ র‍্যাব-১৪। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে রাজধানীর রামপুরা থানার বনশ্রী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। পরে সোমবার তাকে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। আটকের বিষয়টি ময়মনসিংহ র‍্যাব-১৪এর কার্যালয় থেকে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য গত ৬মার্চ ঈশ্বরগঞ্জ পৌর এলাকার কাকনহাটি গ্রামের মো. নুরুজ্জামানের ছেলে নোমান মিয়া এক স্কুল ছাত্রীকে বিভিন্ন প্রলোভনে বন্ধুর বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি ওই স্কুল ছাত্রী তার বাবা মায়ের বলে দিলে কিশোরীর বাবা গত ১০মার্চ ঈশ্বরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। তারপর ময়মনসিংহ র‍্যাব-১৪ এর একটি টিম অভিযান চালিয়ে ধর্ষক নোমানকে গত রোববার রাজধানীর রামপুরা থানার বনশ্রী এলাকা থেকে গ্রেফতার করে। সোমবার তাকে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করেন। তবে মামলার অন্য আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে জানান ময়মনসিংহ র‍্যাব-১৪।



 

Show all comments
  • Harunur rashid ১৫ মার্চ, ২০২২, ৭:৪০ এএম says : 0
    Cut it off at the base.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ