Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একটি মহলের গাত্রদাহ দেখা দিয়েছে

মহাদেবপুর আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১২:০৫ এএম

বাংলাদেশ আ.লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একটি মহলের গাত্রদাহ দেখা দিয়েছে। ঐ মহল কখনও দেশের মঙ্গল চায় না। দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাক তারা কখনও চায়না। দেশের মানুষ যখন ভালো আছেন, দু’বেলা পেট ভরে ভাত খেতে পাচ্ছেন, যখন মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত হয়েছে এটি তাদের ঈর্ষার কারন। গত রোববার দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলার জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, আ.লীগ একটি গণতান্ত্রিক দল। আ.লীগ কখনো চোরাপথ বা অন্ধকার পথ দিয়ে ক্ষমতায় আসে না। এদেশের মানুষকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর হাত ধরে এই দলের জন্ম। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশের উন্নয়ন করে যাচ্ছেন, তখন একটি দল হিংসায় পুড়ে যাচ্ছে। তারা যে কোন একটু ইস্যু তৈরি করে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা চালাচ্ছে। তাই এদেরকে মোকাবেলা করতে সবাইকে ঐক্যবন্ধ থাকতে হবে। লিটন বলেন, পদ্মাসেতু নির্মান নিয়ে যখন দেশী বিদেশী চক্রান্ত চলছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নিজেদের অর্থে পদ্মাসেতু নির্মিত হবে। ইনশাআল্লাহ তার দৃঢ়চেতা নেতৃত্বে পদ্মাসেতু এখন দৃশ্যমান। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে খাদ্যমন্ত্রী বলেন, একজন মানুষও না খেয়ে মরেনি। আমি খাদ্যমন্ত্রী হিসেবে বলতে চাই, দেশে কোনো খাবারের সঙ্কট নেই।
মহাদেবপুর উপজেলা আ.লীগের সভাপতি ও এমপি ছলিম উদ্দিন তরফদারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, আ.লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আবদুল আওয়াল, শহীদুজ্জামান সরকার এমপিসহ জেলা ও উপজেলা আ.লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। পরে পুনরায় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারকে সভাপতি ও আহসান হাবিব ভোদনকে সাধারণ সম্পাদক ঘোষণা করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ