Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হয়রানি ও অত্যাচার থেকে বাঁচতে নারীর সংবাদ সম্মেলন

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১২:০৫ এএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার কানুদাসকাঠি গ্রামের ৪ সন্তানের অসহায় জননী ও তালাকপ্রাপ্ত ইমান উদ্দিন হাওলাদারের কন্যা ছুফিয়া খাতুন। সরকারি সম্পত্তির দলিল দখল পেয়ে ও ছুফিয়া খাতুন সে জমি নিয়ে হামলা, মামলা লুটপাটের শিকার হয়েছেন। তিনি জানান, আমার ননদের নাম ছুফিয়া বেগম ও তার বাবা, তার শশুরের নাম ঈমান উদ্দিন আকন। তাদের নামে মিল থাকায় আমির হোসেন মাস্টার ও ফারুক সিকদার তার ননদের অজান্তে তার কাগজপত্র ব্যবহার করে ননদকে মালিক সৃজিত করা হয়েছে। তিনি এ জমি কারও নিকট বিক্রি বা কবুলিয়ত দেননি। সেই ভুয়া কাগজপত্র দিয়ে আমাকে হয়রানি করছে। তাদের অত্যাচারে আমিও আমার সন্তানরা অতিষ্ঠ। তিনি খুব অসহায়।
ছুফিয়া খাতুন গতকাল সকাল ১০টায় রাজাপুর প্রেসক্লবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ করেন। এ সময় আবেগ আপ্লুত কন্ঠে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে ভ‚মি দস্যু ফারুক সিকদার ও আমির হোসেনের অত্যাচার, অনাচার থেকে মুক্তি পাবার হস্তক্ষেপ কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ