Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি‘র নির্বাচনে অংশগ্রহনের সক্ষমতা নেই - শেখ হেলাল উদ্দিন এমপি

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ৯:০১ পিএম | আপডেট : ৯:২১ পিএম, ১৪ মার্চ, ২০২২

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া দূর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত আসামী, সে নির্বাচনে অযোগ্য। একাধিক মামলায় তারেক জিয়া বিদেশে পলাতক। অনেক নেতা বিভিন্ন মামলায় সাজা প্রাপ্ত। এখন বিএনপির নির্বাচনে অংশ নেয়ার সক্ষমতা নেই। তাই তারা নির্বাচনে আসে না। তারা নির্বাচনের কথা শুনলে ভয় পায়। সোমবার ( ১৪ মার্চ) বিকেলে বাগেরহাট সদর উপজেলার চিরুলিয়া স্কুল এ্যান্ড কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী, স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী ও স্কুলের ১০৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, প্রাধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। মানুষের মাথাপিছু আয় কয়েকগুন বৃদ্ধি পেয়েছে। পদ্মাসেতু ও মেট্রোরেল নির্মানসহ দেশের সার্বিক উন্নয়ন হয়েছে। কিন্তু বিএনপি দেশের সকল উন্নয়নকে অস্বীকার করে।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে শেখ হেলাল বলেন, আওয়ামী লীগ অনেক বড় দল। দলের মধ্যে কিছু সমস্যা ও ভেদাভেদ রয়েছে। এসব ভেদাভেদ ভুলে সকলকে আওয়ামী লীগের ছায়াতলে ঐক্যবদ্ধ হতে হবে। আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনার আহবান জানান তিনি।
কলেজ পরিচালনা কমিটির সভাপতি ফিরোজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের সহধর্মিনী ও শেখ তন্ময় এমপির মাতা রুপা চৌধুরী, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা সরোয়ার, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, চিরুলিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন প্রমুখ।
এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও কলেজের শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শুরুর পূর্বে চিরুলিয়া স্কুল এ্যান্ড কলেজের একতলা একটি ভবনের উর্দ্ধমুখী তিন তলা সম্প্রসারণের কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ৮০ লক্ষ টাকা ব্যয়ে এই ভবনটি নির্মান করছেন।



 

Show all comments
  • N Islam ১৪ মার্চ, ২০২২, ১০:০৫ পিএম says : 0
    এতো আগেই আওয়ামীলীগের কম্পন শুরু হয়ে গেছে !
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ১৫ মার্চ, ২০২২, ১২:০১ এএম says : 0
    কোন নির্বাচনে! রাতের নির্বাচনে? তাহলে ঠিক আছে? ও হো মদ খেয়ে বক্তব্য দিচ্ছে না তো?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ