Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার খোকসায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ৪:৪২ পিএম

কুষ্টিয়ার খোকসা উপজেলার বিলজানি গ্রামে ভ্যান চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আমিনুর রহমান মৃধা (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ মার্চ) আনুমানিক ভোর সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়। নিহত যুবক আমিনুর রহমান মৃধা একই উপজেলার শোমসপুর ইউনিয়নের বরইচারা গ্রামের ওমেদ আলী মৃধার ছেলে।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার আনুমানিক ভোর সাড়ে ৩টার দিকে আমিনুর রহমান মৃধা উপজেলার বিলজানি গ্রামের ভ্যান চালক মিলন মিয়ার ভ্যান চুরি করতে আসে। চুরির সময় ভ্যানটি ইলেক্ট্রিক চার্জে থাকায় আমিনুর ভ্যানের চার্জার প্লাগ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিকট আওয়াজে দেওয়ালে ধাক্কা লেগে গুরুতর আহত হয়।

ধাক্কা লাগার শব্দ শুনে স্থানীয় এলাকাবাসী এসে আহত আমিনুরকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে ভ্যান চুরি করতে এসে আমিনুর রহমান মৃধা নামে একজন মৃত্যুবরণ করেছে। আমিনুর একাধিক মামলার আসামি ছিলেন। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ