Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আপত্তিকর অবস্থায় ধরে ফেলায় উল্টো হয়রানির শিকার

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ৩:৫৩ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় স্থানীয় কিশোরদের নামে থানায় অভিযোগ করে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় যুবকদের বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করা হলে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। উপজেলার কিসমত ঝাটিবুনিয়া গ্রামের জুয়ল খানের স্ত্রী মোসাঃ ময়না বেগম (২৪)এ অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগীরা হলেন, কিসমত ঝাটিবুনিয়া গ্রামের রাকিব(১৮), ফাহিম(১৫), বনি আমিন(২০) রাহাত(১৪) আবুবকর(১৫)।

স্থানীয় এলাকাবাসীরা অভিযোগ করে বলেন, ময়না বেগমের সাথে তার স্বামীর ছোট ভাইয়ের শালা উত্তর ঝাটিবুনিয়া গ্রামের শাহ আলমের ছেলে মোঃ সজীবের(১৮) সাথে দুই বছরের অধিক সময় ধরে পরকীয়ার সম্পর্ক চলে আসছে। এলাকাবাসী ও পরিবারের লোকজন তাদের আপত্তিকর অবস্থায় কয়েকবার দেখে সালিশ মীমাংসা করে বিষয়টি সমাধান করে। ময়নার থেকে সজীব ছোট হলেও তাদের সম্পর্ক থেমে থাকেনি। এলাকার মানসম্মান ও ইজ্জতের কথা ভেবে অসামাজিক কার্যকলাপ সহ্য করছেন এলাকাবাসী বলে জানান তারা। ঘটনার দিন শনিবার সন্ধ্যার পরে ময়নার মূল বাড়ি থেকে চারশত গজ পূর্বদিকে একটি ছাড়া বাড়িতে ভুক্তভোগীরা তাদেরকে দেখে ফেলো । পরে এলাকায় যানাযানি হলে উল্টো তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করে ময়না বেগম।
এবিষয় স্থানীয় সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য লাকি আক্তার বলেন, যেসব ছেলেদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তাতে আমরা মর্মাহত। তাদের এই অবৈধ সম্পর্ক এলাকার সবারই জানা। নিজেদের দোষ ঢাকতে উল্টো এলাকার ছেলেদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ