Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের মধ্যে অভূতপূর্ব জাগরণ সৃষ্টি করেছেন : মেয়র আইভী

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১০:৪০ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী আজ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের মধ্যে অভূতপূর্ব জাগরণ সৃষ্টি করেছেন।

মেয়র আইভী বলেন, ‘সাহস নিয়ে অকপটে সত্য কথা বলতে হবে।আমাদের ভেতর দেশপ্রেম জাগাতে হবে। প্রীতিলতা, বেগম রোকেয়ার মতো সাহসী হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা মাথায় রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের মধ্যে অভূতপূর্ব জাগরণ সৃষ্টি করেছেন। এজন্য তাকে স্যালুট দিতে হবে।’

আজ রোববার দুপুরে নারায়ণগঞ্জ শহরের মর্গ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজে ভাষাসৈনিক মমতাজ বেগম মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মর্গ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে ভাষাসৈনিক মমতাজ বেগমের জ্যেষ্ঠ নাতনি ডা. ফারজানা ইসলাম রূপা, মর্গ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান হাবীব, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ অনুষ্ঠানে ১৬ জন শিক্ষার্থীকে মমতাজ বেগম মেধাবৃত্তি প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ