Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে পৃথক ঘটনায় দুই যুবকের লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

নোয়াখালীর বেগমগঞ্জ ও সোনাইমুড়ী উপজেলা থেকে পৃথক ঘটনায় দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতরা হলো, বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাহা উদ্দিন স্বপনের ছেলে মোবারক হোসেন শাওন ও সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের নয়া রাজারামপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে আনোয়ার হোসেন।
পুলিশ জানায়, জেলার বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের সাহাব উদ্দিন স্বপনের ছেলে মোবারক হোসেন শাওন চৌমুহনী বাজারের তাহেরা ট্রেডার্সে দীর্ঘদিন ধরে চাকরি করে। এ কাজের সুবাদে গত ৩-৪ মাস আগে ওই প্রতিষ্ঠানের মালিক আবদুল মতিন তার পালক মেয়ের সাথে জোরপূর্বক শাওনের বিয়ে দেয়। এ বিয়ে নিয়ে তাদের সাথে মনোমালিন্য চলছিল। এর জের ধরে গত শনিবার সন্ধ্যায় তাহেরা ট্রেডার্সে বিষ জাতীয় কিছু খেয়ে মাটিতে লুটে পড়ে শাওন। যা দোকানে থাকা সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হয়েছে পুলিশ। পরে দোকানের লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় শাওনের মা সামছুন নাহার বাদী হয়ে আবদুল মতিনকে আসামি করে হত্যা মামলার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন থানার ওসি মীর জাহেদুল হক রনি।
অপরদিকে গত শনিবার রাতে জেলার সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের নয়া রাজারামপুর গ্রামের একটি বাগান থেকে আনোয়ার হোসেনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক বিষয়ে দীর্ঘদিন হাতাশ থাকায় আনোয়ার বিষপ্রাণে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন ওসি হারুন অর রশিদ। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ