Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে হত্যা মামলায় তিন আসামি গ্রেফতার

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

যশোরের চৌগাছা উপজেলার পাতিবিলা ইউনিয়ন পরিষদের মেম্বর ঠান্ডু বিশ^াস হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। গত শনিবার গভীর রাতে ঢাকার আশুলিয়া সুটিং বাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা। তারা হলেন, চৌগাছা উপজেলার পাতিবিলা এলাকার বাসিন্দা ফারুক হোসেন (৪০), আব্দুল খালেক (৫৫) ও তোতা মিয়া (৩৫)।
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লে. কর্নেল এম নাজিউর রহমান বলেন, চলতি বছরের ২১ ফেব্রুয়ারি যশোরের চৌগাছা উপজেলার পাতিবিলা বাজারে ঠা-ু মেম্বার রাজনৈতিক প্রতিহিংসায় খুন হন। এ ঘটনায় চৌগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলার এজাহারভুক্ত আসামি চৌগাছার পাতিবিলা এলাকার ফারুক হোসেন, আব্দুল খালেক ও তোতা মিয়া। দীর্ঘদিন পলাতক থাকার পর প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব নিশ্চিত হয় ওই তিন আসামি আশুলিয়া সুটিং বাড়ি এলাকায় অবস্থান করছেন। গত শনিবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ