Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র আহত, আটক ৩

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৯ এএম

নড়াইলের লোহাগড়ায় প্রেম নিবেদনের প্রতিযোগিতাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে শান্ত মোল্যা নামে এক স্কুল ছাত্র গুরুতর আহত হয়েছে। গত শনিবার সন্ধ্যায় লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এ ঘটনা ঘটে। আহত শান্ত মোল্যা লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের মনিরুজ্জামান মোল্যার ছেলে। সে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।
মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় শান্ত মোল্যা লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে খেলাধুলা শেষ করে বসেছিল। এ সময় একটি প্রেম ঘটিত পূর্ব বিরোধের জের ধরে কিশোর গ্যাংয়ের সদস্য সাব্বির গাজী, দিগন্ত মোল্যা, সাব্বির শেখ, নাফিজ আহমেদ পরশ, আবু বক্কার, রেজওয়ান দেওয়ান, অর্নব সাহা, অভি, ভরত বিশ্বাস ও আবির শেখ লাঠি, চাকু ও ছুরি নিয়ে শান্ত ও তার বন্ধু অনিকের উপর হামলা চালায়। এ সময় সাব্বির গাজী চাকু দিয়ে খুন করার উদ্দেশে শান্তর পেটের বাম পার্শ্বে কুপিয়ে গুরুতর জখম করে। শান্তর বন্ধুরা তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় শান্তর মা রোজিনা বেগম বাদী হয়ে লোহাগড়া পাইলট স্কুলের ৮ ছাত্রসহ ১০ জনকে আসামি করে গতকাল রোববার লোহাগড়া থানায় মামলা করেছে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন জানান , মামলার এজাহারভুক্ত আসামি লোহাগড়া পৌরসভার কলুপাড়ার কুটে গাজীর ছেলে সাব্বির গাজী নওখোলা গ্রামের কামরুল শেখের ছেলে সাব্বির শেখ ও মহিশাপাড়া গ্রামের ইবাদত শেখের ছেলে আবির শেখকে আটক করে। গতকাল রোববার বিকালে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ