Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

‘এ সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না’

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

পুলিশের বাধা উপেক্ষা করে বেনাপোলে বিএনপির এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার দুপুরে স্থানীয় রহমান চেম্বার অডিটরিয়ামে। বেনাপোল পৌর বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপিকা নারগিস বেগম। বেনাপোল পৌর বিএনপির আহবায়ক নাজিম উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যশোর জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য মো. মফিকুল হাসান তৃপ্তি, বিএনপি নেতা নুরুজ্জামান লিটন, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, শার্শা উপজেলা বিএনপির আহবায়ক খাইরুজ্জামান মধু, যুগ্ন আহ্বায়ক আবুল হাসান জহির, বিএনপি নেতা মাসুদুর রহমান মিলন, আশরাফুল আলম বাবু, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হবি, আতিকুজ্জামান সনি, আবু তাহের ভারত, নাসিমুল হক বল্টু, মো. হাফিজুর রহমান, মোস্তাফিজ্জোহা সেলিম, ইমদাদ হোসেন ইমদা, রাহানুজ্জামান দিপু প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকার একটি অবৈধ সরকার, এ সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না।
আগামীর নীল নকশার নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করতে পারে না। তাই যে কোন মূল্যে সেই নির্বাচনকে প্রতিহত করার জন্য সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠ পর্যায়ে আন্দোলন গড়ে তুলতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ