Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তিন মাদরাসার একাডেমিক ভবন উদ্বোধন

কিশোরগঞ্জ (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

জাতীয় পাটির কেন্দীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল বলেছেন বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষাকে সবার কাছে পৌঁছে দিতে সরকার কাজ করে যাচ্ছে। জাতি শিক্ষিত হলে দেশ উন্নত হবে। তাই শিক্ষার্থীদের বাস্তব শিক্ষায় শিক্ষিত করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে সরকার। গত শনিবার দুপুরে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডী ইউনিয়নের বসুনিয়া পাড়া বালিকা দাখিল মাদরাসার নতুন একাডেমিক ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। শিক্ষকদের উদ্দেশ্য আদেল বলেন, আপনারা মানুষ গড়ার কারিগর। আপনারাই পারেন জাতিকে শিক্ষিত করে গড়ে তুলতে আপনাদের কাছে অনুরোধ শিক্ষার্থীদের বিনোদনের মাধ্যমে শিক্ষা দিবেন। বসুনিয়াপাড়া বালিকা দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি প্রকৌশলী গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট, উপজেলা নির্বাহী অফিসার নূর-ই-আলম সিদ্দিকি, সাবেক উপজেলা চেয়ারম্যান রশিদুল ইসলাম, এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপন, কিশোরগঞ্জ থানার ওসি এসএম শরীফ আহম্মেদ, রনচন্ডী ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমার বিমান, বড়ভিটা ইউপি চেয়ারম্যান ফজলার রহমান, সুপার মোজাফফর হোসেন সাংবাদিক প্রমুখ।
এর আগে এমপি আদেল বড়ভিটা এ ইউ ফাযিল মাদরাসার নব নির্মিত একাডেমিক ভবন ও মাগুড়া ইউনিয়নের ডঃ আসাদুর রহমান কলেজের চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ