Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রকাশিত সংবাদ প্রসঙ্গ ও প্রতিবেদকের বক্তব্য

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

গত ১৬ জানুয়ারি দৈনিক ইনকিলাবের ৯নং পাতায় ‘সুপারকে অপসারণ দাবি’ শিরোনামে প্রকাশিত নিউজের প্রতিবাদ জানিয়েছেন কুমিল্লার তিতাস উপজেলার দুধঘাটা নুরে মোহাম্মাদী (সা.) দাখিল মাদরাসার সুপার মো. ইব্রাহিম খলিলের পক্ষে অ্যাডভোকেট এম. এম. হাসান আদদনান।
তিনি তার প্রতিবাদলিপিতে বলেন, ‘ইব্রাহিম খলিলের বিরুদ্ধে একটি মানববন্ধনের খবর প্রকাশিত হয়। উক্ত সংবাদে তাকে দুর্নীতিবাজ, খারাপ আচরণকারী ও টাকা আত্মসাৎকারী হিসেবে চিত্রিত করা হয়। মূলত স্থানীয় কিছু স্বার্থান্বেষী লোক উদ্দেশ্যপ্রণোদিতভাবে তার ২৬ বছরের শিক্ষকতার সুনাম ক্ষতিগ্রস্ত করার হীন উদ্দেশ্যে উক্ত মানববন্ধনটির আয়োজন করা হয় এবং তাহা দৈনিক ইনকিলাবে প্রকাশিত হয়। মূলত মাদরাসার প্রতিষ্ঠাতা সদস্যের ছেলে দেলোয়ার গং এর ইন্ধনে কতিপয় লোক উক্ত ফরমায়েশি মানববন্ধনের আয়োজন করে এবং তার সংবাদ প্রচার করে। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।’
প্রতিবেদকের বক্তব্য : উল্লিখিত মানববন্ধনে মাদরাসার শিক্ষক, অভিভাবক, জনপ্রতিনিধি, মুক্তিযুদ্ধাসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তাদের বক্তব্যের আলোকে নিউজটি তৈরি করা হয়েছে। এখানে প্রতিবেদকের নিজস্ব কোনো বক্তব্য নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ