Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

দুই দিনেই ১০০ কোটির ক্লাবে প্রভাস-পূজার ‘রাধে শ্যাম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ৫:১৯ পিএম

ভারতীয় প্রেক্ষাগৃহে দক্ষিণী তারকা প্রভাস অভিনীত সিনেমা মানেই যেন এক আলাদা উত্তেজনা। যার দেখা আবারো মিললো তার অভিনীত সম্প্রতি মুক্তি প্রাপ্ত সিনেমা ‘রাধে শ্যাম’তে। শুক্রবার (১১ মার্চ) ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রভাস ও পূজা হেগড়ে অভিনীত ‘রাধে শ্যাম’ সিনেমাটি। আর মুক্তির দুই দিনেই বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে ইউরোপের প্রেক্ষাপটে নির্মিত রোমান্টিক ঘরনার এই সিনেমাটি।

জানা গেছে, মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী ‘রাধে শ্যাম’ ছবিটি আয় করেছে ৭২.৪১ কোটি রুপি এবং দ্বিতীয় দিনে এসে সিনেমাটির আয় ১০০ কোটির ক্লাব ছাড়িয়েছে।

শুধু তাই নয়, ইন্ডিয়া ডটকম তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ঐতিহাসিক এই সিনেমা এরই মধ্যে অনেক রেকর্ড ভেঙেছে। মাত্র দুই দিনে ১০০ কোটির রুপির ক্লাবে প্রবেশ করেছে। সিনেমাটির প্রধান বাজার অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানায় ভালো করছে, তা ছাড়াও ভারতের অন্যান্য স্থানে দর্শক পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছে সংশ্লিষ্টরা। প্রভাসের অনেক ভক্ত রয়েছে, বক্স অফিসে এর পারফরম্যান্স এখন পর্যন্ত অপ্রতিরোধ্য।

সিনেমাটিতে প্রথমবারের মতো প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা হেগড়ে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মুরলী শর্মা, কুণাল রায় কাপুরসহ অনেকে। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড় এবং মালয়ালাম ভাষাতেও মুক্তি পেয়েছে ছবিটি।

১৯ শতকের প্রেমের গল্প নিয়ে সিনেমাটি তৈরি। সিনেমায় প্রভাসের চরিত্রের নাম বিক্রম আদিত্য। তিনি একজন স্বনামধন্য জ্যোতিষী। তার বিপরীতে পূজা হেগড়েকে দেখা যাবে প্রেরণা নামের চরিত্রে। সমুদ্রে আঘাত করা একটি ঘূর্ণিঝড়ের মাঝে আটকে থাকা একটি জাহাজের আকর্ষণীয় দৃশ্য নিয়ে বানানো হয়েছে সিনেমাটির পোস্টার।

উল্লেখ্য, গত বছর ৩০ জুলাই ‘রাধে শ্যাম’ সিনেমা মুক্তির কথা ছিল। করোনা মহামারির কারণে পরবর্তী সময়ে তা পেছানো হয়। গত ১৪ জানুয়ারি সিনেমাটি মুক্তির পাবে বলে জানান নির্মাতারা। এরপর ভারতে করোনার তৃতীয় ঢেউ শুরু হলে আবারো মুক্তি স্থগিত করা হয়। অবশেষে বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে ‘রাধে শ্যাম’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ