Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে দেয়াল চাপায় শ্রমিক মৃত্যুর ঘটনায় ভবন মালিক আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ৫:০৯ পিএম

ভবন নির্মাণকাজ করতে গিয়ে রাজশাহী নগরীর বারো রাস্তার মোড়ে নির্মাণাধীন একটি ভবনের পাশের দেয়াল ধ্বসে চাপা পড়ে নির্মাণ শ্রমিক নিহতের ঘটনায় সেই ভবন মালিক ইন্তাজ ম-লকে আটক করেছে পুলিশ। শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে আটক করা হয়।
এর আগে রাতে নিহত শ্রমিক রিয়াজুলের বাবা মাহাতাব উদ্দিন বাদী হয়ে নগরীর চন্দ্রিমা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে সেই মামলায় ইন্তাজকে আটক দেখায় পুলিশ।
এ বিষয়ে চন্দ্রিমা থানার ওসি বলেন, এ ঘটনায় ভবন নির্মাণের মালিকে ইন্তাজকে গ্রেফতার করা হয়েছে। নিহতের মরাদেহ ময়না তদন্ত শেষে পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে।
উল্লেখ্য, শনিবার দুপুরে নগরীর বারো রাস্তার মোড় এলাকায় রাজশাহীতে নির্মাণাধীন একটি ভবনের পাশের দেয়াল ধ্বসে চাপা পড়ে নির্মাণ শ্রমিক রিয়াজুল ইসলাম মারা যান। এই দুর্ঘটনায় ছয়জনকে জীবিত উদ্ধার করা হয়। এদের মধ্যে ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায় ফায়ার সার্ভিস কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ