Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকায় বিয়ের অনুষ্ঠানে নেচে মাতালেন সানি লিওন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১০:১৭ এএম

অবশেষে ঢাকায় এসে বিয়ের অনুষ্ঠান নেচে মাতালেন সানি লিওন। শনিবার (১২ মার্চ) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ছবি পোস্ট করেই আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। হঠাৎ নায়িকার ঢাকা সফর নেটজনতার মাঝে বিস্ময় জাগিয়েছে।

জানা গেছে, সানির ঢাকা সফর অনেকটাই পারিবারিক রেশ ধরে। বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতে স্বামীসহ এসেছেন সানি লিওন। কারণ, এর আগে টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই অভিনেত্রী। সেই সুবাদে তাদের মধ্যে দারুণ সম্পর্ক গড়ে ওঠেছে। এবার তার প্রমাণ মিলল।

তাপসের মেয়ের বিয়ের আয়োজন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে চলতি প্রজন্মের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশীর ‘দুষ্টু পোলাপাইন’ গানে নাচতে দেখা যাচ্ছে বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওনকে। তার আশেপাশে উপস্থিত সবাইকে নায়িকার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে।



 

Show all comments
  • N Islam ১৩ মার্চ, ২০২২, ১০:৪৩ এএম says : 0
    ইনকিলাবে এই ধরনের পর্ণো জাতীয় সংবাদ পরিবেশন আশা করিনা । মাননীয় সম্পাদক সাহেব, বিষয়টি ভেবে দেখুন ।
    Total Reply(0) Reply
  • ম নাছিরউদ্দীন শাহ ১৩ মার্চ, ২০২২, ১১:১২ এএম says : 0
    সঙ্গীত পরিচালকেরা ক্ষমতাবান রাষ্ট্রের তথ্য মন্ত্রণালয়ের কাছে তথ্য নাই। তথ্য মন্ত্রী মহোদয় দায়িত্বশীল কথা বলে ছিলেন। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রাপ্তরা দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিলেন। ইমিগ্রেশন পুলিশ রাষ্ট্রের কিছুই করার ছিলো না। এর কারণ হচ্ছে সানি লিওনের পক্ষের মানুষ গুলো বাইডেনের মত ক্ষমতা ধর। এদের নিকট তথ্য মন্ত্রী রাষ্ট্রের বিষয় থেকে বিনোদনের বিয়ের অনুষ্ঠান গান নাচ রেকর্ডিং গুরুত্বপূর্ণ। মন্ত্রী মহোদয় আপনি রাষ্ট্রের অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্বে কথা বলবেন। বিপরীতে কাজ হবে কেন? কি ব‍্যবস্থা নিচ্ছেন
    Total Reply(0) Reply
  • jack ali ১৪ মার্চ, ২০২২, ১১:৫৭ এএম says : 0
    ইনক্লাব কিভাবে এইসব অসভ্য অশ্লীল নরপিচাশ মহিলা-পুরুষের নাচানাচি কেন খবর করে আমার মাথায় আসে না আপনারা কি আল্লাহকে ভয় করেন না কোরআনের আয়াত আছে যারা যিনা ব্যভিচার ছড়িয়ে দেয় আল্লাহ তাদেরকে জাহান্নামে দিবে
    Total Reply(0) Reply
  • MD. FOYSAL SARDER ১৪ মার্চ, ২০২২, ৯:৫০ পিএম says : 0
    Disgusting news!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ