Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আগে মানুষ বাঁচান, পরে সেতু ও টানেল করেন

বিশ্বনাথে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুনু বলেছেন, দেশের মানুষকে চিকিৎসা না দিয়ে আকাশের ওপরে ফ্লাইওভার করছে। পানির নিচে টানেল পথ নির্মাণ করছে। হাসপাতালে ওষুধ নেই, ডাক্তার নেই, সাধারণ মানুষ ফ্লোরে কাতরাইচ্ছে, বাথরুমে রোগী, বারান্দায় রোগী, হাসপাতালের বাইরে সন্তান প্রসব করছে। আগে মানুষকে বাঁচান। মানুষের চিকিৎসার ব্যবস্থা করেন। চাকরির ব্যবস্থা করেন। তারপর উড়াল পথ টানেল পথ করেন। এদিকে দ্রব্য মুল্যের উর্ধগতিতে মানুষ না খেয়ে মরছে। সুখে আছেন আ.লীগের ভাইয়েরা, ভাল আছেন শুধু এমপি-মন্ত্রীরা। ভাল নেই গরিব, মধ্যবিত্তরা। তাদের বুকে আগুন জ্বলছে। সেদিকে সরকারের কোন খেয়াল নেই। উন্নয়ন শুরু আ.লীগের মুখে। আ.লীগের ভাইয়েরা মনে করছেন আজীবন ক্ষমতার থাকবেন। না জনগণকে ফাঁকি দিয়ে ক্ষমতায় থাকা যায় না। জনগণ সবকিছু বুঝতে পেরেছে। আগামিতে আর কাম হবে না। আরো একদল আছেন, তারা হলেন বিএনপি। তারা শুধু লন্ডনে চিকিৎসা যাওয়া নিয়ে ব্যাস্ত। জনগনের কি অবস্থা এসবের কোন খবর নেই। বাংলাদেশে এখন প্রায় ৫ কোটি মানুষ বেকার। লক্ষ লক্ষ ছেলে মেয়ে কষ্ট করে লেখা পড়া করে ঘরে বসে আছে, চাকরির কোন খবর নাই। সরকার বা বিএনপির এসব বিষয়ে কোন রূপরেখা নাই। ১৯৯০ সাল থেকে আজকে পর্যন্ত পাল্টাপাল্টি করে ক্ষমতায় আসছে। দুই দলই ক্ষতায় গিয়ে তাদের নেতাকর্মীরা শুধু লুটপাট করে জনগনের ওপর দুর্নীতি করে দুঃশাসন কায়েম করেছে। বাংলাদেশের মানুষ বিএনপি আর আ.লীগকে চায়না। বাংলাদেশের মানুষ এখন জাতীয় পার্টিকে পছন্দ করে। আসামি নির্বাচনে জাতীয় পার্টি ৩শ’ আসনেই পার্থী দেব।
গত শুক্রবার দিনগত রাত সাড়ে ৮টা সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি পয়েন্টে আয়োজিত এক পথ সভায় তিনি এসব কথা বলেন।
উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক একেএম দুলালের পরিচালনায় পথসভায় আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ো, আলহাজ সাব্বির আহমদ, সদস্য আনম ওহিদ কনা মিয়া, সিলেট জেলা জাপার সভাপতি আলহাজ কুনু মিয়া, উপজেলা জাপা’র আহবায়ক জয়নাল আবেদীন, জাপা নেতা ফিরোজ আলী ও সাদিক হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ