Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে এখন ৭৪-৭৫ সালের মত দুর্ভিক্ষ চলছে

কিশোরগঞ্জে আফরোজা আব্বাস

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, দেশে এখন ৭৪-৭৫ সালের মত দুর্ভিক্ষ চলছে। এখন আমরা একদিনের খাবার দুইদিনে খাই। দ্রব্যমূল্যের উর্ধগতির কারণে দেশের মানুষ মোটেও ভালো নেই। তিনি গতকাল দুপুরে কিশোরগঞ্জে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
তিনি আরো বলেন, সরকারি দলের সীমাহিন লুটপাটের ফলে দ্রব্যমূল্যের উর্ধগতির কারণে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। আমরা এখন সন্তানদের মুখে খাবার তুলে দিতে হিমসিম খাচ্ছি। অথচ বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ছিল, মানুষের ক্রয় ক্ষমতার মধ্যেই ছিল।
জাতীয়তাবাদী মহিলা দল কিশোরগঞ্জ শাখার সভাপতি লায়লা বেগম এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা দলের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ। মহিলা দলের জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জেসমিন সুলতানা কবিতার সঞ্চালনায় উক্ত সমাবেশে জেলার ১৩ উপজেলার নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ