Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মোটরসাইকেল চুরির হিড়িক উদ্ধার করতে পারেনি পুলিশ

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

ঢাকার ধামরাইয়ে গতকাল শনিবার ভোররাতসহ গত কয়েক দিনে সাংবাদিক পুলিশ গোয়েন্দা সংস্থার অফিসারেরসহ বেশ কয়েকটি মোটরসাইকেল চুরি হয়েছে। থানায় অভিযোগ দায়ের করার পরও চুরি হয়ে যাওয়া কোন মোটরসাইকেল উদ্ধার করতে পারেনি পুলিশ। গতকাল শনিবার ভোররাতে উপজেলার সোমভাগ ইউনিয়নের গোয়ালদি গ্রামে ধামরাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ বাবুর বাড়ির গেইটির তালা ভেঙে দুটি দামি মোটরসাইকেল, অপদিকে একই রাতে মালঞ্চ গ্রামের সাবেক ইউপি সদস্য হেলাল উদ্দিনের শ্যালো মেশিনের পানির পাম্প চোরেরা নিয়ে গেছে। সাংবাদিকদের বাড়িতে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা গেছে, উপজেলার সোমভাগ ইউনিয়নের গোয়ালদী গ্রামের ডাক্তার আব্দুর রাজ্জাকের বাড়িতে ভোর রাতে বিল্ডিংয়ের গেটের তালা ভেঙ্গে ধামরাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ বাবুর হোন্ডা সিপিআর ও ভাড়াটিয়া সুমনের ইয়ামাহা আর ওয়ান-৫ মোটর সাইকেল নিয়ে গেছে। সকালের দিকে গেটের তালা ভাঙ্গা এবং মোটরসাইকেল না দেখে হতভম্ব হয়ে পড়ে সাংবাদিক পরিবার। এব্যাপারে সাংবাদিক আহাদ বাবু থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানার ওসি (অপারেশন) নির্মল কুমার দাস বলেন সাংবাদিকের অভিযোগটি পেয়েছি। বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। এর পূর্বে ও বিভিন্ন জায়গা থেকে বেশ কয়েকটি মোটরসাইকেল চুরি হলেও কোনটিই উদ্ধার করতে পারেনি পুলিশ। শুধু তাই নয় গত ২৩ ফেব্রুয়ারি রাতে উপজেলার বৈন্যা গ্রামে ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ এর আপন ভাই সাবেক রাষ্ট্রদূত ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেনের বাড়িতে ডাকাতি ঘটনা ঘটে। স্বর্ণালংকারসহ প্রায় ১৩ লাখ টাকার মালামাল লুট হয়। ডাকাতির ঘটনা ১৫ দিন অতিবাহিত হলেও মালামাল উদ্ধার করতে পারেনি আইন-শৃঙ্খলা বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ