Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওয়াপাড়ায় চলছে হোটেল রেস্টুরেন্টে ধর্মঘট

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া শহরের খাবার হোটেল ও রেস্টুরেন্টগুলোতে চলছে ধর্মঘট। সন্ত্রাসীরা গত শুক্রবার সন্ধ্যায় নওয়াপাড়ার সাতক্ষীরা প্লাসের দুই শ্রমিককে মারধরের ঘটনায় হোটেল শ্রমিকরা এ ধর্মঘটের ডাক দেয়। নওয়াপাড়া হোটেল কর্মচারী ইউনিয়নের উদ্যোগে গতকাল শনিবার সকাল থেকে হোটেল-রেস্টুরেন্ট বন্ধ রেখে শ্রমিক-কর্মচারীরা যশোর-খুলনা মহাসড়কে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশ করেছে। কর্মচারী ইউনিয়নের সভাপতি আবদুল হামিদ জানান, গত শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরা প্লাসের কর্মচারী ইমদাদুল ইসলাম ও রিপন গাজীকে সন্ত্রাসীরা বেদম মারপিট করে এবং পাশের বিসমিল্লাহ হোটেলে গিয়ে সেই হোটেলের কতিপয় কর্মচারী ও মালিককেও তারা লাঞ্ছিত করে। এর প্রতিবাদে আমরা শনিবার দিনব্যাপী নওয়াপাড়া শহরের সকল হোটেল-রেস্টুরেন্টে কাজ বন্ধ রেখে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে আন্দোলন করছি।
এ প্রসঙ্গে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ইতোমধ্যে আবদুস সালাম রাজিব নামের একজন সন্ত্রাসীকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ