Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্যামনগরে স্কুলছাত্রীর আত্মহত্যা

শ্যামনগর (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের মানিকখালী গ্রামে নিজ ঘরের সিলিং ফ্যানে ওড়না পেঁচিয়ে দশম শ্রেনীর ছাত্রী মালতী বর্মন (১৬) আত্মহত্যা করেছে। গত শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। সে মানিকখালী গ্রামের শ্রীনিবাস বর্মনের কন্যা এবং ভেটখালী এ করিম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। তার মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। জানা যায়, গত বৃহস্পতিবার রাতে মালতীর বাড়ির সবাই গান শুনতে যায়। রাত্র ১১টায় বাড়িতে এসে তাকে ডেকে সারা না পেয়ে জানালা দিয়ে দেখে সিলিং ফ্যানের সাথে মালতী ঝুলছে। এ সময় এলাকাবাসীর সহযোগিতায় ঘরের দরজা ভেঙে নামিয়ে শ্যামনগর থানাকে জানালে শুক্রবার সকালে পুলিশ উপস্থিত হয়ে লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। মালতীর মাতা সুচিত্রা রানী বলেন, আমার কন্যার সাথে মুন্সিগঞ্জ কলবাড়ি এলাকার তুষার বর্মনের পুত্র হিরন বর্মনের সাথে এক বছর ধরে প্রেম চলছিল। তাদের সম্পর্ক আমাদের পরিবারের পক্ষ থেকে মেনে নিলেও হিরণের মাতা মেনে নিচ্ছিল না।
আমরা বাড়িতে না থাকায় মোবাইল ফোনে হিরনের সাথে কথা বলার এক পর্যায়ে মালতী আত্মহত্যা করে। মালতীর ফোনে রাতে হিরন ১৫৫ বার ফোন দিয়েছে বলেও জানান সুচিত্রা। এ বিষয়ে শ্যামনগর থানার ওসি বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ