Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৭:১১ পিএম

ময়মনসিংহের ফুলপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামী উজ্জল (৩০)কে গ্রেফতার করেছে ফুলপুর থানা পুলিশ। শনিবার বিকালে উপজেলার ভাইটকান্দি এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। সে দেওখালী গ্রামের নুর হোসেনের ছেলে।

জানা যায়, ফুলপুর থানার ২০১৩ সালের একটি মারামারি মামলার আসামী উজ্জল। (ফুলপুর থানার মামলা নং ১৭(১২)১৩, জিআর- ২৪০/১৩)।এই মামলায় গত ১৬/১১/২০২১ তারিখ বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ময়মনসিংহ দঃ বিঃ ৩২৩ ধারায় এক বছর ও দঃ বিঃ ৪৪৭ ধারায় দুই মাস সর্বমোট এক বছর দুই মাস সাজা প্রদান করেন আসামী উজ্জলকে। এরপর থেকেই সাজাপ্রাপ্ত উজ্জল পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শনিবার বিকাল ৩টার দিকে উপজেলার ভাইটকান্দি এলাকায় অভিযান চালিয়ে সাজা পরোয়ানাভুক্ত আসামী উজ্জলকে গ্রেফতার করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন উজ্জলকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, সে একটি মারামারি মামলার সাজাপ্রাপ্ত আসামী। তাকে রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ