Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপ্তাই প্রাথমিক বিদ্যালয়ের টয়লেট হতে মহিলার লাশ উদ্ধার

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৭:০৬ পিএম

কাপ্তাই বিএফআইডিসি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত টয়লেট হতে মহিলার লাশ উদ্ধার। শনিবার(১২মার্চ২২ইং) বিকাল সাড়ে চার টায় কাপ্তাই পুলিশ ফাঁড়ি ত্রিশ ঊর্ধ্ব এক অজ্ঞাত মহিলার লাশ টয়লেট হতে উদ্ধার করেছে।

বিদ্যালয়ের পিয়ন সাদ্দাম জানান, স্কুল শিক্ষার্থীরা বিদ্যালয়ে খেলাধুলা করার সময় হঠাৎ টয়লেটের ভিতর কিছু একটা দেখতে পায়। সাদ্দাম টয়লেট গিয়ে দেখে মুখমন্ডল থেঁতলে, রক্ত ও মুখে পোড়া এক মহিলা মৃত পড়ে আছে টয়লেটের ভিতর। উক্ত পিয়ন বিদ্যালয় চলাকালীন প্রধান শিক্ষক ইউসুফ মিয়াকে বিষয়টি জানান। প্রধান শিক্ষক বিষয়টি নিশ্চিত হয়ে কাপ্তাই পুলিশকে খবর দেয়। পুলিশ এসে বিকালে লাশ উদ্ধার করে।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুর রহমান জানান, দেখে মনে হয় এটা কোন স্বাভাবিক মৃত্যু নয়। তবে এখনো কোনো নাম পরিচয় পাওয়া যায়নি। মৃত মহিলার শরীরে কাপুর পড়া, কানে দুল, হাতে চুড়ি এবং বোরকা পরিহিত রয়েছে। এখনো কোন নাম ঠিকানা পাওয়া যায়নি। তবে কিভাবে মারা গেছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা বিস্তারিত জানা যাবে বলে জানান। লাশ কাপ্তাই থানা পুলিশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে গেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ