Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জেলের জালে মিলল ছাত্রের লাশ

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ১২:০৬ এএম

বরগুনায় স্কুলছাত্র সূর্য ঘোষ এর লাশ গতকাল শুক্রবার সকালে পাথরঘাটার লালদিয়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। পাথরঘাটা থানার (ওসি তদন্ত) সঞ্জয় কুমার মজুমদার জানান, জেলেদের জালে ওই ছাত্রের লাশ পাওয়া গেছে।

গত বৃহস্পতিবার লালদিয়া এলাকায় ঘুরতে এসে সূর্য ঘোষ নিখোঁজ হয়েছে। ওইদিন দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সূর্য বরগুনার সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী এবং বরগুনা কলেজ সড়ক এলাকার পিযুষ ঘোষের ছেলে। সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের অধ্যাপক প্রতাপ চন্দ্র সাংবাদিকদের জানান, সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে বাৎসরিক বনভোজনে ৬৫ সদস্যের একটি দলে লঞ্চযোগে বরগুনা থেকে হরিনঘাটা ইকোপার্ক সংলগ্ন লালদিয়া নদীর এলাকায় একটি চরে অবস্থান নেয়। দুপুরে ওই চরের পাশে নদীতে গোসল করতে নামে সে। গোসল করে অন্য সকলে ফিরে এলেও সূর্য নিখোঁজ হয়। ফিরে না আসায় শুরু হয় খোঁজাখুঁজি । এ বিষয়ে পাথরঘাটা থানায় মৌখিকভাবে জানানো হলে তাৎক্ষণিক পুলিশ, ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার অভিযানে নামে। পাথরঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন টিম লিডার আবু জাফর বলেন, আমরা খবর পেয়েই অভিযান শুরু করি। গতকাল শুক্রবার সকালে ওই লালদিয়ার চরেই নিখোঁজ স্কুলছাত্র সূর্য ঘোষ এর লাশ জেলেদের জালে পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ