Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে ট্রাকভর্তি গরু ও মহিষসহ ৫ ছিনতাইকারী আটক

কালিয়াকৈর (গাজীপুর)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ১২:০৬ এএম

গাজীপুরের কালিয়াকৈরে ছিনতাইকৃত ট্রাকভর্তি গরু ও মহিষসহ ৫ ছিনতাইকারীকে আটক করেছে সালনা থানা হাইওয়ে পুলিশ। গতকাল শুক্রবার ভোর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রা এলাকা থেকে ১৩টি গরু ও ২টি মহিষ ভর্তি ট্রাকসহ ছিনতাইকারীদের আটক করা হয়। সালনা থানা হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ওইদিন ভোর রাতে সালনা হাইওয়ে থানা পুলিশ বেতার যন্ত্র ও ৯৯৯ এর মাধ্যমে জানতে পারেন যে, মহাসড়ক থেকে গরু ও মহিষভর্তি একটি ট্রাক ছিনতাই করে ঢাকার দিকে পালিয়ে যাচ্ছে। গোপনে এ সংবাদ পেয়ে সালনা থানা হাইওয়ে থানার এসআই মোহাম্মদ আশরাফুল আলমসহ একদল পুলিশ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার চন্দ্রাস্থ কনফিডেন্ট সিএনজি পাম্পের বিপরিত পাশে ঢাকাগামী লেনে চেকপোষ্ট বসিয়ে ১৩টি গরু ও ২টি মহিষভর্তি ট্রাকসহ ৫ ছিনতাইকারীকে আটক করে। আটককৃতরা হলো- কক্সবাজারের উখিয়া থানার পূর্বদরকাবিল গ্রামের মৃত আব্দুল হাকিমের পুত্র নূর মোহাম্মদ ও মেহের আলীর পুত্র আব্দুল্লাহ, কুষ্টিয়া জেলার খাজানগর গ্রামের হাসেম মোল্লার পুত্র হাসান মোল্লা, একই জেলার দৌলতপুর থানার ফিলিপনগর গ্রামের ট্রাক চালক আরিফুল ইসলাম ও দৌলতপুর থানার মাইজদিয়া মুন্সিপাড়া গ্রামের জয়নাল মিয়ার পুত্র ট্রাকের হেলপার রাকিবুল হাসান।

এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা হয়েছে। তাদের গাজীপুর কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে। সালনা হাইওয়ে থানার ওসি মো. ফিরোজ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ