Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াসহ অসুস্থ নেতাদের জন্য দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১২:২৪ এএম

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, মৎস্যজীবী দলের সদস্যসচিব আব্দুর রহিমের দ্রুত আরোগ্য কামনায় দোয়া মাহফিল করেছে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল। সংগঠনের আহবায়ক রফিকুল ইসলাম মাহতাবের সভাপতিত্বে গতকাল বৃহস্পতিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মো. আবদুস সালাম, মৎস্যজীবী দলের নাদিম চৌধুরী, অধ্যক্ষ সেলিম মিয়া, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, তাঁতীদলের আবুল কালাম আজাদ, হাজী মজিবুর হোক প্রমুখ।
জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্যসচিব মো. আব্দুর রহিম গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কিছুটা সুস্থ হলেও শারীরিকভাবে তিনি এখনো ঝুঁকিপূর্ণ। ইতোমধ্যে মো. আব্দুর রহিমের খোঁজ-খবর নিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। গত শনিবার চাঁদপুরের হাজীগঞ্জে মৎস্যজীবী দলের এক সভায় বক্তব্য শেষে হঠাৎ অসুস্থ হন মো. আব্দুর রহিম। পরে তাকে তাৎক্ষণিকভাবে স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। গত কয়েকদিনে তার বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। তার ব্রেইনে রক্তজমাট হয়ে আছে। সিটিস্ক্যান রিপোর্টে তার রক্তক্ষরণ ধরা পড়েছে। তবে রক্তক্ষরণের কারণ সেটা নিশ্চিত হতে পারেনি চিকিৎসক। তিনি এখনো পুরোপুরি সুস্থ নন। আগামীকাল তার অপারেশন করা হবে। সেইসাথে আরোগ্য কামনায় আজ সারা দেশে বাদ জুম্মা দোয়া মাহফিল কর্মসূচি ঘোষণা করেছে মৎস্যজীবী দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ