Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিরপেক্ষ সরকার ছাড়া কোনো আলোচনা নয়

চট্টগ্রামে আমীর খসরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১২:২৪ এএম

নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া অবৈধ এ সরকারের সঙ্গে কোনো আলোচনা হবে না জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আমরা আন্দোলনে নেমে গেছি। শেখ হাসিনার পতন না পাওয়া পর্যন্ত আন্দোলন চলবে। তিনি গতকাল বৃহস্পতিবার নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের মাঠে জাতীয়তাবাদী মহিলা দলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আমীর খসরু বলেন, দেশের মানুষের বিরুদ্ধে আওয়ামী লীগ আবারো ষড়যন্ত্র করছে। আবার এদেশের মানুষের ভোট কেড়ে নেয়ার ষড়যন্ত্র করছে। বিচার বিভাগকে কুক্ষীগত, সরকারি কর্মকর্তাদের ব্যবহার করে ক্ষমতায় থাকার ষড়যন্ত্র করছে। আগামী নির্বাচনে ভোটচুরির ষড়যন্ত্র শুরু করেছে। সব ভোট চোররা আজ এক জায়গায় যুক্ত হয়েছে। কিছু দুর্নীতিবাজ কর্মকর্তাদের নিয়ে সরকার একটা রেজিম তৈরি করেছে। এরা সরকার নয়, এরা দখলদার। এই দখলদারদের হাত থেকে দেশকে মুক্ত করতে হবে।
কেন্দ্রীয় মহিলাদলের যুগ্ম সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় টিমের সদস্য এডভোকেট শাহানা আক্তার শানুর সভাপতিত্বে ও মহানগর মহিলা দলের সাবেক সভাপতি মনোয়ারা বেগম মনি ও সাবেক সাধারণ সম্পাদক জেলী চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন মহিলা দল সভাপতি আফরোজা আব্বাস। বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর। প্রধান বক্তা ছিলেন মহিলা দল সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ। বক্তব্য রাখেন মহিলা দলের যুগ্ম সম্পাদক ফাতেমা বাদশা, লুৎফা খানম স্বপ্না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ