Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ওবায়দুল কাদের আ.লীগের অনেক ক্ষতি করে যাচ্ছেন

ফেসবুক লাইভে এমপি একরামুল

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১২:২৪ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বাংলাদেশ আ.লীগের অনেক ক্ষতি করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

তিনি বলেন, কাদের ভাই নোয়াখালী আ.লীগকে বাঁচান। বাংলাদেশ আ.লীগকে বাঁচান। আপনি বাংলাদেশ আ.লীগের অনেক ক্ষতি করে যাচ্ছেন। যে ক্ষতি পুষিয়ে নিতে অনেক কষ্ট হবে। আপনি কেন বুঝেন না নেত্রী বিভিন্ন জায়গা থেকে আপনাকে চুপ থাকার জন্য বলছে। আপনার এ একটিভিটিজ কেউ পছন্দ করছে না। নোয়াখালীর মানুষতো না। কয়েকজন সুবিধাবাদি লোক ছাড়া নোয়াখালীর ম্যাক্সিমাম মানুষের কাছে আপনি ঘৃণিত লোক। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল পৌনে ৯টার দিকে সিঙ্গাপুর থেকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন। তবে কিছুক্ষণ পর তিনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভ ভিডিওটি সরিয়ে নেন। এর আগে ভিডিওিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।
একরামুল চৌধুরী বলেন, কাদের ভাই তার ভাইকে লেলিয়ে দিয়েছেন আমার বিরুদ্ধে কথা বলার জন্য। ওবায়দুল কাদের আমাকে এক টাকার বেনিফিটও দেয় নাই। বরং আমি ওনার কাছে যে কাজটা চেয়েছি সেই কাজগুলো আমি যেন না পাই সে ব্যবস্থা করেছেন। তবে ওনাকেও জবাবদিহি করতে হবে। জবাবতো অলরেডি দিচ্ছেন ওনার ভাইয়ের কাছে। ভাবীর সমন্ধে একজন অভদ্র লোক ছাড়া কোনো লোক এভাবে কথা বলতে পারেনা। ওবায়দুল কাদের সাহেব আপনাকে আমি ঘৃণা জানাই। আপনি বিচার করতে জানেন না।
তিনি আরও বলেন, আমার দুঃখ লাগে বাংলাদেশ সমন্ধে। আমরা কোনো দেশে আছি। যেভাবে এসপি, ওসি, ইউএনওকে বলা হয় কুলাঙ্গার। ওনি কোন দেশের প্রধানমন্ত্রী প্রশাসনকে এভাবে কথা বলেন। ওবায়দুল কাদের সাহেব আপনি কন্ট্রোল করতে না পারলে একটা দিন আমাকে দেন। আপনার ভাইকে ওই পিচঢালা রাস্তার ওপর দিয়ে ছেঁছায়ে ছেঁছায়ে আনবো। আপনার কারণে আমাদের অনেকের মুখ বন্ধ। আমার মুখ বন্ধ শেখ হাসিনা কারণে। তবে আজকে কথাগুলো বলতেছি যেহেতু হার্ট অপারেশন। বাঁচতেও পারি, মরেও যেতে পারি।
কাদের মির্জাকে উদ্দেশ্যে তিনি বলেন, আপনি বলেনতো গত ১০-১৫ বছরে কত টাকা আমার কাছ থেকে নিয়েছেন? কোটি কোটি টাকা নিয়েছেন। আর এখন সাধু বাবা সেজেছেন। আপনি যেগুলো করে যাচ্ছেন কোম্পানীগঞ্জের মানুষ সারা জীবন আপনাকে ঘৃণা করবে। আপনি নিজে ও আপনার ভাগনেও বলেন আপনারা রাজাকারের ফ্যামিলি। আমি বলছি এতে আপনার বড় ভাই আমাকে জেলা আ.লীগ থেকে বাদ দিয়ে দিয়েছেন। কিন্তু ইতিহাস কি আপনারা বদলাতে পারবেন। আপনি নিজেই তো বলেছেন আমার বাবা, চাচা ওনারা রাজাকার ছিল। বড় বড় গাভী হিন্দুদের ঘর নিয়ে আসতো। এগুলোতো ফেসবুকে চলতেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ