Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেলোয়ার সভাপতি হেদায়েত সম্পাদক

সাংবাদিক ইউনিয়ন গাজীপুরের নতুন কমিটি

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১২:২৪ এএম

এইচ এম দেলোয়ারকে সভাপতি (দৈনিক দিনকাল) ও মো. হেদায়েত উল্লাহকে (দৈনিক ইনকিলাব) সাধারণ সম্পাদক করে সাংবাদিক ইউনিয়ন গাজীপুরের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২৮ ফেব্রুয়ারি ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলনে এ কমিটি নির্বাচিত করা হলেও গতকাল বৃহস্পতিবার ইউনিয়নের এক সভায় ১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেয়া হয়। কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি শেখ আজিজুল হক (দৈনিক নয়া দিগন্ত), যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন (দৈনিক ইনকিলাব), সাংগাঠনিক সম্পাদক রেজাউল বারী বাবুল (দৈনিক সংগ্রাম), কোষাধ্যক্ষ এস এম হাবিবুর রহমান (দৈনিক আজকের জনতা), দপ্তর ও প্রচার সম্পাদক গাযী খলিলুর রহমান (দৈনিক সংগ্রাম), নির্বাহী সদস্য আব্দুল মালেক (দৈনিক যুগান্তর), এফ এম কামাল হোসেন (দৈনিক দিনকাল), অধ্যাপক মোখলেছুর রহমান (দৈনিক ইনকিলাব) এবং মো. ইউনুস আলী (দৈনিক দিনকাল)।
নবনির্বাচিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, মহানগর বিএনপি আহ্বায়ক মো. সালাহ উদ্দিন সরকার, সদস্য সচিব মো. সোহরাব উদ্দিন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শওকত হোসেন সরকার, মহানগর জামায়াতের আমির অধ্যক্ষ এস এম সানাউল্লাহ এবং সেক্রেটারি মো. খায়রুল হাসানসহ বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ