Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

‘মাফিয়া সরকারের সাথে খেলা হবে রাজপথে’ হুশিয়ারি যুবদল নেতার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ৭:০৬ পিএম

'মাফিয়া সরকারের সাথে রাজপথে খেলা হবে' বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন কেন্দ্রীয় যুবদলের প্রথম সভাপতি আব্দুল খালেক হাওলাদার। তিনি বলেন, দ্রব‍্যমূল‍্যের উর্ধ্বগতির কারণে দেশে নিরব দুর্ভিক্ষ চলছে। এর নেপথ‍্যে রয়েছে আওয়ামী মাফিয়াদের কারসাজি। আর এ কারণেই দূর্নীতির হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে শেখ হাসিনা বিদেশের আদালতে হাজিরা দিয়েছে। এটা দেশের জন‍্য লজ্জাজনক।

গত ১৪ বছরে বতর্মান সরকার বিএনপি নেতা কর্মীদের লক্ষ লক্ষ মামলা দিয়েও রাজপথ থেকে বিতাড়িত করতে পারেনি উল্লেখ করে এই যুবদল নেতা আরও বলেন, যতদিন দু:শাসনের পতন হবে না, ততদিন যুবদল নেতাকর্মীরা রাজপথে থাকবে।

এ সময় তিনি বলেন, মামলা-হামলায় জাতীয়তাবাদীদের আন্দোলন থামেনি। দিন যত যাবে, আন্দোলন ততই বাড়বে। সময় ঘনিয়ে এসেছে, খেলা রাজপথেই হবে এবং নিরপেক্ষ সরকার ছাড়া দেশে আর নির্বাচন হবে না।

বৃহস্পতিবার (১০ মার্চ) নগরীর হরিকিশোর রায় রোডস্থ শিশু একাডেমি চত্বরে দ্রব‍্যমূল‍্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর যুবদলের বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সদ‍্য কারামুক্ত জোবায়েদ হোসেন শাকিলের সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ- সভাপতি কাজী আজিজুল হাকিম আরজু।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, যুগ্ম আহবায়ক লিটন আকন্দ ও শামীম আজাদ।

এতে বিশেষ অতিথি কেন্দ্রীয় যুবদলের বিভাগীয় সহ- সভাপতি খন্দকার মাসুদুল হক, সহ- সাধারণ সম্পাদক শামছুর রহমান শামছু, রোকনুজ্জামান রোকন, মহানগর যুবদলের সহ সভাপতি রুহুল আমীন, শহীদুল ইসলাম শহীদ, যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল আলম উজ্জল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ