Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অনুমতি না নেওয়ায় মাহফিল বন্ধ করে দিলো প্রশাসন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৬:১৬ পিএম

প্রশাসনের অনুমতি না নিয়ে ওয়াজের আয়োজন করায় শেষ মুহুর্তে বুধবার দুপুরে রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের লামনগর একাডেমি মাঠে বাংলাদেশ মুজাহিদ কমিটি ভোলাকোট ইউনিয়ন শাখার উদ্যোগে আয়োজিত পূর্ব নির্ধারিত ওয়াজ মাহফিলটি বন্ধ করে দিলেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা।

মাহফিলে প্রধান বক্তা হিসাবে বয়ান করার কথা ছিল নায়েবে আমিরুল মুজাহিদীন শায়খুল হাদিস চরমোনাই শায়েখ সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

ভোলাকোট ইউনিয়ন ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের সহ-সভাপতি মোঃ মোঃ মমতাজ উদ্দিন জানান, বিগত দিনেও আমরা ওয়াজ মাহফিল করেছি উপজেলার বিভিন্ন এলাকায়। কখনো কোন অনুমতি নেয়ার প্রয়োজন হয়নি। গত তিনদিন থেকে ওয়াজ মাহফিল সফল করতে আমরা ব্যানার, পোষ্টারসহ মাইক দিয়ে প্রচার করেছি। তখনো আমাদের কেউ বিধি নিষেধের ব্যাপারে বলেননি। হঠাৎ করেই আজ মঙ্গলবার মাহফিল শুরুর কিছুক্ষণ আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফিল প্রাঙ্গণে এসে আমাদের মাহফিল বন্ধ করার জন্য বলেন। আমরা অনেক অনুনয় করেছি, মাহফিলটি যেন শেষ করতে দেয়া হয়। কিন্তু তারা আমাদের কোন কথায় কান দেননি।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা জানান, ওয়াজ মাহফিলের জন্য আয়োজক কমিটি কোন অনুমতি না নেয়ায় মাহফিল বন্ধ করে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ