Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবারও মা হচ্ছেন অভিনেত্রী রুমানা খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৬:০৮ পিএম

আবারও মা হতে যাচ্ছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রুমানা খান। বহু আগেই তিনি শোবিজ ছেড়ে পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানে গত ৭ মার্চ অনুষ্ঠিত হয়েছে তার বেবি শাওয়ার অনুষ্ঠান। সেখানে দেশীয় আরও কয়েকজন তারকাও উপস্থিত ছিলেন। জানা যায়, এবার তিনি পুত্র সন্তানের মা হতে যাচ্ছেন।

ওই অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। রুমানার বেবি শাওয়ারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়া ডায়েস। সে সব ছবিতে অভিনেত্রীর ‘বেবি বাম্প’ একেবারেই স্পষ্ট দেখা যাচ্ছে। রুমানার মাতৃত্বের আনন্দঘন উৎসবে সামিল হয়েছেন টনি ডায়েস, অভিনেত্রী নওশীন নাহরিন মৌসহ অনেকেই।

এর আগে ২০১৯ সালের ডিসেম্বরে প্রথমবার মা হয়েছিলেন রুমানা খান। তখন তার কোল আলো করে পৃথিবীতে আসে কন্যাসন্তান। এখন দ্বিতীয়বারের মতো মা হচ্ছেন তিনি।

রুমানাকে সর্বশেষ দেখা গেছে ২০১৪ সালে প্রচারিত ‘যত দূরে যাবে বন্ধু’ শীর্ষক একটি নাটকে। এরপর থেকে আর অভিনয় করেননি।

প্রসঙ্গত, মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন রুমানা খান। ২০০৪ সালে তিনি নাম লেখান সিনেমায়। তার প্রথম সিনেমা ‘জয়যাত্রা’। ২০১০ সালে ‘ভালোবাসলেই সবার সাথে ঘর বাঁধা যায় না’ সিনেমায় অনবদ্য অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন তিনি।

রুমানা প্রথম বিয়ে করেছিলেন ২০০২ সালে। নির্মাতা ও উপস্থাপক আনজাম মাসুদের সঙ্গে তার সেই সংসার মাত্র এক বছর টিকেছিল। ২০০৪ সালে আবারও বিয়ে করেন অভিনেত্রী। সেটিও স্থায়ী হয়নি। তারপর যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানকে বিয়ে করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ