Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরের নালিতাবাড়ীতে বন্ধুর বাড়ি দাওয়াতে নদীতে পানিতে ডুবে কিশোরের মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৫:৫৯ পিএম | আপডেট : ৯:০৭ এএম, ১০ মার্চ, ২০২২

শেরপুরের নালিতাবাড়ীতে সহপাঠী বন্ধুর বড় ভাইয়ের ছেলের খৎনার দাওয়াতে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে তোফাজ্জল হোসেন নামে ১৪ বছর বয়সী এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তোফাজ্জল পার্শ্ববর্তী ঝিনাইগাতি উপজেলার বাসিন্দা আব্দুস সাত্তার এর ছেলে।

সূত্র জানায়, নিহত তোফাজ্জল হোসেনের বাবার আব্দুস সাত্তারের বাড়ি ঝিনাগাতী উপজেলা হলেও স্বপরিবারে ঢাকার কড়াইল এলাকায় অস্থায়ীভাবে বসবাস করে আসছে। তোফাজ্জল তার বাবা-মায়ের সঙ্গে সেখানেই থাকতো এবং অষ্টম শ্রেণিতে পড়াশোনা করে আসছিলো। তার সহপাঠী নালিতাবাড়ী উপজেলার সন্নাসীভিটা গ্রামের সাজেদুল ইসলামের বড় ভাই আব্দুল মান্নান এর ছেলের খৎনার দাওয়াতে গতকাল মঙ্গলবার রাতের বাসে ঢাকা থেকে আসে। পরে আজ বুধবার দুপুরে বন্ধুর বাড়ির কাছে থাকা চেল্লাখালী নদীতে গোসল করতে নামে দুই বন্ধু। এসময় তারা সাঁতার কেটে নদীর এপাড় থেকে ওপাড়ে যেতে চাইলে সাজেদুর পেরিয়ে গেলেও তোফাজ্জল নদীর মাঝপথে ডুবে যায়। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে নালিতাবাড়ী ফায়ার সার্ভিস এর একটি ইউনিট ও জামালপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি ইউনিট এসে নিখোঁজের প্রায় দুই ঘন্টা পর তার মরদেহ উদ্ধার করে। এসময় খবর পেয়ে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল ইসলামসহ অন্যরা ছুটে আসেন।
নালিতাবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল মালেক জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই এবং আমাদের একটি ইউনিট ও জামালপুরের একটি ইউনিট মিলে লাশ উদ্ধার করি।
নালিতাবাড়ী থানার এসআই কামরুজ্জামান জানান, আমরা লাশ থানা হেফাজতে এনেছি। এখনও কেউ এ বিষয়ে কোন অভিযোগ দেয়নি। তবে আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ