Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের দায়ের করা মামলায় দুমকি বিএনপি’র ৯ নেতা কর্মী জেল হাজতে।

পটুয়াখালী জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৪:১১ পিএম

পটুয়াখালীল দুমকিতে বিএনপির বিক্ষোভ কর্মসূচীকে কন্দ্রে করে আওয়ামীলীগ নেতা কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও পুলিশের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় উপজেলা বিএনপির ৯ নেতা কর্মীকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

বুধবার পটুয়াখালীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ আল আমিন এর আদালতে মামলার ২২জন আসামী হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক ৯ জনের জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের আদেশ দেন। বাকী আসামীদের জামিন মঞ্জুর করা হয়েছে।

জামিন না মঞ্জুর হওয়া আসামীরা হলেন, দুমকি উপজেলা বিএনপি’র আহবায়ক মো. খলিলুর রহমান, সদস্য মেহেদী হাসান মিন্টু মৃধা, যুবদলের যুগ্ম আহবায়ক সৈয়দ অহিদুল হক, শামীম হাওলাদার, সৈয়দ শাহাদত হোসেন, আনোয়ার হাওলাদার, ছাত্রদলের আহবায়ক গোলাম সরোয়ার, সদস্য লাল মিয়া, জসিম উদ্দিন শম্ভু।

দ্রব্য মূল্যের উর্দ্ধোগতির প্রতিবাদে আয়োজিত গত ৫ মার্চ দুমকি উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে বিএনপির বিক্ষোভ কর্মসূচীকে কেন্দ্র করে বিএনপি নেতা কর্মীদের সাথে আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ সাংবাদিক সহ অন্তত ৪০ জন আহত হন। এ ঘটনায় দুমকি থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম বাদী হয়ে বিএনপির ২৬ নেতাকর্মীকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এদিকে ৬ মার্চ রাতে একই মামলার ৩নং আসামী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক তারিকুল ইসলামকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।



 

Show all comments
  • Helal ৯ মার্চ, ২০২২, ৪:৫৭ পিএম says : 0
    আওয়ামীলীগের কোন কর্মী গ্রেফতার হয়নি কেন? দোষ কী বিএনপির কর্মীরা একাই করছে? এটা কোন আইন?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ